প্রধান কোচের সাক্ষাৎকার দিতে আসছেন আরও দুজন

প্রধান কোচের সাক্ষাৎকার দিতে আসছেন আরও দুজন

টাইগারদের প্রধান কোচ নিয়োগ দিতে কোমর বেঁধে নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ড সভাপতির ঘোষণার দুদিন না যেতেই সাক্ষাৎকার দিতে আসেন দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডোমিঙ্গো। তবে এখানেই ক্ষান্ত নয় বিসিবি, কোচের সাক্ষাৎকার দিতে আরও দুজন ঢাকায় আসছেন। রাসেলসহ এই তিনজনের যেকোনো একজন হবেন বাংলাদেশের প্রধান কোচ।

আজ বুধবার বিকেলে বেক্সিমকোতে মিটিং শেষে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘ঈদের আগেই আমরা জাতীয়দলের প্রধান কোচের নাম ঘোষণার চেষ্টা করব। আরও দুজন প্রধান কোচের পদে সাক্ষাৎকারের জন্য আসবেন। এই কয়েকদিনের মধ্যেই আসার কথা রয়েছে তাদের।’

তিনি জানান, জাতীয় দলের কোচিং করানোর অভিজ্ঞতা যাদের আছে তারাই আসবেন সাক্ষাৎকার দিতে। তিনি কোনোভাবেই নাম প্রকাশ করতে চাননি। এদিকে জাতীয় দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করা পাকিস্তানের মিকি আর্থার ও শ্রীলঙ্কার হথুরুসিংহকে বাদ দিয়েছে দেশ দুটি। জালাল ইউনুস নাম না জানলেও তাদের আসার সম্ভাবনাও প্রবল।

এদিকে রাসেল ডোমিঙ্গোর সাক্ষাৎকারে সন্তুষ্ট হয়ে জালাল ইউনুস বলেন, ‘রাসেল ডোমিঙ্গোর সাক্ষাৎকারে আমরা স্যাটিসফাইড। তিনি আমাদেরকে প্রেজেন্টেশন দিয়েছেন; কীভাবে বাংলাদেশ টিমের সঙ্গে কাজ করবেন তা নিয়ে। এতে আমরা সন্তুষ্ট।’

আজ সকালে ঢাকা পৌঁছান রাসেল ডোমিঙ্গো। তিনি ২০১২ সালে দক্ষিণ আফ্রিকার হয়ে কোচিংয়ের যাত্রা শুরু করেন। পরের বছরই ২০১৩ সালে তিনি গ্যারি কারেস্টেনের জায়গায় সব ফরম্যাটে দায়িত্ব নেন। এর আগে আরেক দক্ষিণ আফ্রিকান বোলার শার্ল ল্যাঙ্গাভেল্টকে দুই বছরের চুক্তিতে বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয় বিসিবি।

বিশ্বকাপের পর বাংলাদেশ দলের প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি। ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত থাকার কথা থাকলেও মেয়াদ শেষে হওয়ার আগেই তাকে সরিয়ে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 2minread.info
Design BY NewsTheme