সন্ত্রাস দমনে অভিযানে নামলেন অনন্ত জলিল

সন্ত্রাস দমনে অভিযানে নামলেন অনন্ত জলিল

চোখে সানগ্লাস, মাথায় টুপি, হাতে বন্ধুক, গায়ে পুলিশের কালো খাকি পোশাক পড়ে সঙ্গীদের সঙ্গে অ্যাকশন মুডে রয়েছেন তিনি। উদ্দেশ্য একটাই সন্ত্রাস দমন। আর এমন দেখে চেনার উপায় নেই তিনি অনন্ত জলিল।

বাংলা চলচ্চিত্রের আসার পর থেকেই আলোচনার জন্ম দিয়েছেন অনন্ত জলিল। বাংলা চলচ্চিত্রের আমূল পরিবর্তন তিনি। মাঝ খানে দীর্ঘ বিরতীর পর আবার ফিরেছেন বাংলা সিনেমায়। একে বারে নতুন লুকে দেখা গেছে তাকে। তার নতুন ছবি ‘দিন – দ্য ডে’র নতুন লুকে এমনভাবেই ধরা দিলেন তিনি।

গতকাল সোমবার (২৪ জুন) দুপুরে নিজের ফেসবুক আইডিতে দুটি ছবি পোস্ট করেছেন অনন্ত। ছবি দুটিতে দেখা গেল কোনো অভিযানে ব্যস্ত। তার গায়ে লেখা রয়েছে পুলিশ। অনুমান করা যাচ্ছে কোনো আন্তর্জাতিক সংস্থার পুলিশ হয়ে এই অভিযানে অংশ নেবেন তিনি।

‘দিন – দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলের বেশ কিছু লুক প্রকাশিত হয়েছে। আর এবার অ্যাকশান লুক প্রকাশ করে আলোচনার জন্ম দিলেন তিনি। তার এমন সব লুক ক্রমেই ছবিটি নিয়ে দর্শকের মনে আগ্রহ বাড়িয়ে তুলছে তা আর বলার অপেক্ষা রাখে না।

‘দিন – দ্য ডে’ ছবিটিতে অনন্তর চরিত্রের নাম আজিন। বরাবরই তার বিপরীতে অভিনয় করছেন বর্ষা। ছবিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে অভিনয় করছেন নবাগত সুমন ফারুক। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাওয়া ‘দিন-দ্য ডে’ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল। ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত বছরের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত। ইরান ও বাংলাদেশে কয়েক দফা শুটিং শেষে বর্তমানে ইরানে চলছে এর দৃশ্যায়ণ। ছবিটি আসছে কোরবানি ঈদে ইরান-বাংলাদেশসহ বিশ্বের বেশ কিছু দেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 2minread.info
Design BY NewsTheme